সীমান্ত ব্যাংক, জিডি অ্যাসিস্ট লিঃ এবং মালয়েশিয়া হেলথকেয়ার ট্রাভেল কাউন্সিল (এমএইচটিসি) এর মধ্যে ত্রিপক্ষীয় সমঝোতা স্মারক স্বাক্ষর

//
Posted By
/
Comment0
/
Categories

তারিখ: ১০ অক্টোবর, ২০২২

সম্প্রতি সীমান্ত ব্যাংক, জিডি অ্যাসিস্ট লিঃ এবং মালয়েশিয়া হেলথকেয়ার ট্রাভেল কাউন্সিল (এমএইচটিসি) এর মধ্যে একটি ত্রিপক্ষীয় সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়। হোটেল ইন্টারকন্টিনেন্টাল ঢাকায় অনুষ্ঠিত মালয়েশিয়া হেলথকেয়ার বিজনেস ফোরাম ২০২২-এ সীমান্ত ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব রফিকুল ইসলাম, জিডি অ্যাসিস্ট লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক জনাব সৈয়দ মঈনউদ্দিন আহমেদ এবং এমএইচটিসি এর প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব মোহাম্মদ দাউদ মোহাম্মদ আরিফ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে সাক্ষর করেন। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশে নিযুক্ত মালয়েশিয়ার হাইকমিশনার হাজনাহ মোহাম্মদ হাশিম। বাংলাদেশে এমএইচটিসি এর প্রতিনিধি প্রতিষ্ঠান জিডি অ্যাসিস্ট লিঃ এর পরিচালক মিস ফারজানা চৌধুরী-সহ এমএইচটিসি এর অন্যান্য সহযোগী প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

এই সমঝোতার আওতায় সীমান্ত ব্যাংকের গ্রাহকগণ জিডি অ্যাসিস্ট লিঃ এর মাধ্যমে মালয়েশিয়ায় স্বাস্থ্যসেবা গ্রহনের ক্ষেত্রে অতিরিক্ত সুবিধা উপভোগ করবেন। মালয়েশিয়া হেলথকেয়ার বিজনেস কাউন্সিল (এমএইচটিসি) মালয়েশিয়ায় বাংলাদেশী স্বাস্থ্যসেবা ভ্রমনকারীদের ভ্রমণ ও সেবা প্রাপ্তিকে নির্বিঘ্ন করতে কাজ করছে।